বাংলালিংক নাম্বার চেক করার কোড - বাংলালিংক বন্ধ সিমের অফার জানুন

প্রিয় বন্ধুরা আপনারা যারা এই পোস্টটি পড়ছেন তারা নিশ্চয়ই বাংলালিংক সিম ব্যবহার করে থাকেন। বিধায় আপনারা বাংলালিংক সিমের নাম্বার চেক করার কোড ও বাংলালিঙ্ক সিমের বিভিন্ন অফার সম্পর্কে জানার জন্য আজকের পোস্টটি খুঁজে পেয়েছেন। আমরা আজকের পোস্টটিতে বাংলালিংক সিমের বিভিন্ন ধরনের অফার ও সকল ধরনের সিমের কোড সম্পর্কে আলোচনা করা হবে তাই জানতে হলে শেষ পর্যন্ত আমাদের সাথে থাকুন।
বাংলালিংক নাম্বার চেক করার কোড
সূচিপত্রঃআপনি যদি বাংলালিংক সিম ব্যবহারকারী হয়ে থাকেন তাহলে আজকের পোস্টটি আপনার জন্য হতে যাচ্ছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। কারণ আমরা মনের অজান্তে অনেকেই এই সিমের প্রয়োজনীয় কোড গুলো ভুলে গিয়ে থাকি। আমাদের সেগুলো দেখার প্রয়োজন পড়ে যা আমরা উক্ত পোস্টে আলোচনা করেছি।

বাংলালিংক নাম্বার চেক 

আমরা যারা বাংলালিংক সিম ব্যবহার করে থাকি। তারা বিভিন্ন প্রয়োজনে banglalink সিমের নাম্বার দেখার প্রয়োজন পড়ে। দীর্ঘ সময় ধরে ব্যবহার করার ফলে আমরা অনেক সময় আমাদের নিজেদের বাংলালিংক সিমের নাম্বার ভুলে গিয়ে থাকি। এই নাম্বার আমাদের বিভিন্ন কাজে লাগে। আমাদের প্রয়োজনের মুহূর্তে যেমন নাম্বার অন্যজনকে দেওয়া, নাম্বারে রিচার্জ করা সহ অনেক কাজে সিমের নাম্বার দেখার প্রয়োজন হয়। 
তবে চিন্তার কোন কারণ নেই আপনার বাংলালিংক সিমের নাম্বার আপনি দেখতে পারবেন একটি মাত্র কোড ডায়াল করে। তার আগে আপনাকে জানতে হবে বাংলালিংক সিমের নাম্বার চেক করার কোড সম্পর্কে। বাংলালিংক নাম্বার চেক করার কোড হলো *৫১১#। আপনি উক্ত কোডটি মোবাইল ফোনের ডায়াল প্যাডে গিয়ে টাইপ করে যে সিমের নাম্বার দেখতে চান সেই সিমেতে কল দিবেন। এরপর ফিরতে মেসেজে আপনি আপনার বাংলালিংক সিমের নাম্বার দেখতে পারবেন।

বাংলালিংক বন্ধ সিমের অফার

আমরা যারা banglalink সিম ব্যবহার করি তাদের অনেক সময় বন্ধ সিমের অফার এর প্রয়োজন পড়ে। কারণ এই অফার গুলোতে কম দামে ভালো মানের অফার পাওয়া যায়। আর এজন্য মানুষ এই অফার গুলো নিতে বেশি আগ্রহী হয়ে থাকে। এজন্য আমরা এখন জানবো আপনার বাংলালিংক সিমে কি কি বন্ধ সিমের অফার রয়েছে।
  • ১ জিবি ফেসবুক প্যাক ৩০ দিনের জন্য মাত্র ১৯ টাকায় কোড হলো *১২১*২০০#
  • ৩ জিবি ডাটা ৭ দিনের জন্য মাত্র ৪৯ টাকায় কোড হলো *১৩২*৯৪৯#
  • ৬ জিবি ইন্টারনেট ৩০ দিনের জন্য মাত্র ৪৯ টাকায় কোড হল *১২১*২০০#
  • ৩০০ মিনিট ১৯৭ টাকায় কোড হল *১৬৬*১৯৭#
  • ৫৫ জিবি ৫৯৯ টাকায় ৩০ দিন code হল *১২১*৫৯৯# 
এছাড়া আপনি বাংলালিংক বন্ধ সিমের অফার জানতে আপনার মোবাইলে *121*200# কোডটি ডায়াল করুন। এছাড়া আপনি আরও একটি ভাবে দেখতে পারেন আপনার বন্ধ সিমের কি কি অফার রয়েছে। এর জন্য আপনাকে যে সিমটি বন্ধ রয়েছে সেই সিমটি চালু করে মোবাইলে ডায়াল ডায়াল প্যাডে গিয়ে *৮৮৮# ডায়াল করে আপনার বন্ধ সিমের অফার দেখতে পারবেন।

বাংলালিংক মিনিট চেক

আমরা যারা বাংলালিংক সিম ব্যবহার করি তারা অনেক সময় বাংলালিংক মিনিট চেক করার কোড ভুলে গিয়ে থাকে। আমরা যারা বাংলালিংক সিমে মিনিট কিনে ব্যবহার করি। কথা বলার পর আমাদের সিমে কত মিনিট অবশিষ্ট থাকে তা দেখার জন্য কোড এর প্রয়োজন হয়। যা আমরা অনেক সময় ভুলে গিয়ে থাকি। তবে আপনি জানার সুবিধার্থে আমরা বলে দিচ্ছি কোডটি কি। বাংলালিংক সিমে মিনিট চেক করার কোড হলো *121*100#। উক্ত কোডটি আপনার মোবাইলে বাংলালিংক সিমে ডায়াল করবেন। তাহলে দেখতে পারবেন আপনার কত মিনিট রয়েছে।

বাংলালিংক ইন্টারনেট অফার

বাংলালিংক ইন্টারনেট অফার আমরা অনেকে জানতে চাই। কারণ বাংলালিংকে আমরা অনেকেই ইন্টারনেট অফার ব্যবহার করে থাকি। যার ফলে আমাদের সিমের কোন কোন অফার রয়েছে তা দেখার প্রয়োজন পড়ে। তবে আমি গভীর আর যাব না কারণ সিমের অফার গুলো প্রতিনিয়ত চেঞ্জ হতে থাকে বা পরিবর্তন হতে থাকে। তাই আপনার সিমে কি কি অফার রয়েছে তা জানতে *৮৮৮# এই কোডটি আপনার সিমে ডায়াল করুন তাহলে আপনি আপনার সিমে কি কি ইন্টারনেট অফার রয়েছে তা দেখতে পারবেন।

বাংলালিংক এসএমএস কেনার কোড

আমার অনেক সময় আমাদের প্রিয় মানুষকে মেসেজ বা এসএমএস করে থাকি এর জন্য আমাদের মেসেজ অথবা এসএমএস কেনার প্রয়োজন পড়ে। আর এসএমএস কেনার জন্য আমাদের কোড জানার প্রয়োজন হয়। আর যদি আপনার সিমটি বাংলালিংক সিম হয় তাহলে এখানে এসএমএস কেনার জন্য কোড রয়েছে যা আমরা এখন আলোচনা করব।
বাংলালিংক এ ৭০ এসএমএস প্যাক ৭ টাকায় কিনতে ডায়াল করুন *১৬৬*৭৭০#।বাংলালিংক এ ১০০ এসএমএস ৫ টাকায় কিনতে ডায়াল করবেন *২২২*৮#।বাংলালিংক ২০০ এস এম এস প্যাক ১৫ টাকায় কিনতে ডায়াল করুন *১৬৬*১৫#। বাংলালিংক সিমে ৫০০ এস এম এস ৩০ টাকায় কিনতে ডায়াল করুন *১৬৬*৩০৫#। আর সবচেয়ে ভালো হয় আপনি *৮৮৮# কোডটি ডায়াল করে আপনি এসএমএস সরাসরি কিনতে পারবেন।

বাংলালিংক কাস্টমার কেয়ার

আপনার বাংলালিংক সিমে যদি সমস্যা হয়ে থাকে তাহলে আপনি সমস্যাটি সমাধান করার জন্য বাংলালিংক কাস্টমার কেয়ারে ফোন করতে পারেন অথবা কল করতে পারেন। আমাদের বিভিন্ন ধরনের বিভিন্ন রকম সমস্যা হয়ে থাকে সিম ব্যবহার করতে গিয়ে। ধরুন আপনার সিমে অতিরিক্ত টাকা কাটছে, সিমে ব্যালেন্স অটো শেষ হয়ে যাচ্ছে, সিম চালু করতে চাচ্ছেন , সিম বন্ধ করতে চাচ্ছেন , ইন্টারনেট জনিত সমস্যা সহ অনেক কাজের সমস্যার সমাধানে আপনি বাংলালিংক কাস্টমার কেয়ারে কল করতে পারেন অথবা কাস্টমার কেয়ারে গিয়ে রিপোর্ট করতে পারেন।
  • বাংলালিংক কাস্টমার কেয়ার নাম্বারঃ ১২১
  • বাংলালিংক ফ্যাক্স নম্বরঃ ০২৮৮২০৫৯৪
  • বাংলালিংক কাস্টমার কেয়ার এজেন্ট নাম্বারঃ ০১৯১১৩০৪১২১
  • বাংলালিংক কাস্টমার কেয়ার ইমেইল করুনঃ info@banglalinkgsm.com
  • বাংলালিংক সিমের ওয়েবসাইটে যোগাযোগ করুনঃ banglalink.net

বাংলালিংক রিচার্জ অফার

আমরা অনেক সময় বাংলালিংক সিমে রিচার্জ করে থাকি আর এই সিমে কি কি রিচার্জ অফার হয়েছে তা আমরা অনেকেই জানিনা। তাই আপনাদের জানানোর জন্য আমরা এখন আলোচনা করব বাংলালিংক সিমে রিচার্জ অফার গুলো সম্পর্কে। বাংলালিংক সিমে ৪৮ টাকা রিচার্জে আপনি পাচ্ছেন ৩জিবি (২জিবি + ১জিবি টফি )। এর সাথে রয়েছে ৮১ টাকা রিচার্জ করলে আপনি পাচ্ছেন ১০জিবি (৩জিবি + ৩জিবি টফি )। এছাড়া সাথে রয়েছে ৪০ মিনিট প্রথমটির সাথে এবং দ্বিতীয়টির সাথে রয়েছে ৮০ মিনিট ফ্রি। এটি শুধুমাত্র প্রথম রিচার্জ এর ক্ষেত্রে প্রযোজ্য। আর এই অফার গুলো সাধারণত নতুন সিমে দেয়া হচ্ছে।

বাংলালিংক ১৮ টাকায় ২ জিবি কোড

আমরা যারা বাংলালিংক সিম ব্যবহার করে থাকি তারা অনেকেই banglalink সিমে ১৮ টাকায় ২ জিবি ইন্টারনেট ব্যবহার করেছেন। আবার অনেকেই এই অফারের কোড জানেন না। তবে চিন্তার কোন কারণ নেই আপনি বাংলালিংক সিমে ১৮ টাকায় ২ জিবি নিতে হলে *১২১*৩২১৮# কোডটি ডায়াল করতে হবে। তবে সবার জন্য প্রযোজ্য না। কিছু শর্ত রয়েছে। 

এটি মূলত বেশিরভাগ ক্ষেত্রে বন্ধ সিমে দেয়া হয় আবার যারা কোনদিন সিমে ইন্টারনেট কিনেন না তাদেরকে এই অফারটি দেওয়া হয়ে থাকে। তবে আপনার অফারটি চেক করতে *৮৮৮# ডায়াল করুন। এই কোড ডায়াল করে আপনি 18 টাকায় ২ জিবি অফারটি কিনতে পারবেন। এছাড়া ৩ জিবি ৩৬ টাকায় ৩০ দিন কিনতে *১২১*৩০৩৬# ডায়াল করুন। যদি আপনার এই অফারটি থাকে তাহলে পেয়ে যাবেন।

বাংলালিংক ইমারজেন্সি ব্যালেন্স কোড

আপনার বাংলালিংক সিমে কথা বলতে বলতে হঠাৎ করে দেখছেন আপনার ব্যালেন্স শেষ। তাহলে এখন আপনি কি করবেন। তবে চিন্তা কোন কারণ নেই আপনি এখন আপনার বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন। বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য আপনাকে যে কোড ডায়াল করতে হবে তা হলো *৮৭৪#।

বাংলালিংক এমবি অফার কোড - বাংলালিংক এমবি চেক কোড 

বাংলালিংক সিমে এমবি কিনতে চাইলে আপনি মাই বাংলালিংক অ্যাপ্লিকেশনটি গুগল প্লে স্টোর থেকে ইন্সটল করে এমবি কিনতে পারবেন। এছাড়াও ডায়াল পেডে *১২১# ডায়াল করে এমবি অফার কিনতে পারবেন। আর বাংলালিংক সিমে এমবি কেনা হয়ে গেলে আপনি তা চেক করার জন্য বাংলালিংক সিম এমবি কোড ব্যবহার করতে পারেন।বাংলালিংক এমবি চেক কোড *5000*500#।

শেষ কথা

প্রিয় পাঠক আশা করছি আপনারা বাংলালিংক সিম সম্পর্কিত সকল কিছু জানতে পারলেন। এবং বাংলালিংক সিমের সকল সমস্যার সমাধান পেয়ে গেছেন। আপনি কিভাবে বাংলালিংক সিমের কোড গুলো ব্যবহার করবেন তা জানতে পারলেন অর্থাৎ কোডগুলো সম্পর্কে জানতে পারলেন। পোস্টটি ভাল লেগে থাকলে অবশ্যই শেয়ার করুন এবং banglalink সিমের সকল কোড সম্পর্কে জানাতে পোস্টটি শেয়ার করতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url