গার্নিয়ার লাইট ক্রিম এর উপকারিতা ও গার্নিয়ার লাইট ক্রিম এর দাম কত

প্রিয় পাঠক, গার্নিয়ার লাইট ক্রিম এর দাম কত এই সম্পর্কে আপনি কি জানতে চাচ্ছেন। অথবা আপনি কি গার্নিয়ার নাইট ক্রিমের দাম কত? এই সম্পর্কে জানার জন্য আগ্রহি। তাহলে আপনি এখন একদম সঠিক জায়গাতেই রয়েছেন। কারণ আজকের এই আর্টিকেলের মধ্যে গার্নিয়ার লাইট ক্রিম এর দাম কত সম্পর্কে সুবিস্তার আলোচনা করা হবে। তাই আপনি যদি এই সম্পর্কে জানতে চান তাহলে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।
গার্নিয়ার লাইট ক্রিম এর উপকারিতা - গার্নিয়ার লাইট ক্রিম এর দাম কত
পোস্টসূচিপত্রঃত্বক ফর্সা করার জন্য গানিয়ার লাইট ক্রিম অনেক বেশি উপকারী একটি ক্রিম। এই ক্রিমটি ব্যবহারের মাধ্যমে আমাদের ত্বকের কালো স্পটগুলো খুব সহজে দূর হয়ে যায়। তাই আপনি যদি গার্নিয়ার নাইট ক্রিমের দাম কত এ সম্পর্কে বিস্তারিত জানতে চান তাহলে পোস্টটি মনোযোগ সহকারে পড়ুন।

ভূমিকা

গানিয়ার নাইট ক্রিম আমাদের ত্বকের ভাইরাস এবং ব্যাকটেরিয়া দ্বারা আক্রান্ত কোষগুলোকে সংবেদন শুরু করতে অনেক সহযোগিতা করে থাকে। এই ক্রিমটি যদি প্রতিদিন নিয়ম অনুযায়ী নিয়মিত ব্যবহার করা হয় তাহলে ত্বকের সমস্যা এবং ব্রণের সমস্যা খুব সহজে দূর হয়ে যায়।
আপনি যদি আজকের এই আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়তে থাকেন তাহলে আপনি গার্নিয়ার ক্রিম ব্যবহারের নিয়ম, গার্নিয়ার লাইট ক্রিম এর উপকারিতা,গার্নিয়ার লাইট ক্রিম এর দাম কত, গার্নিয়ার নাইট ক্রিম এর অপকারিতা, গার্নিয়ার ফেসওয়াশ এর দাম কত এই সকল তথ্য ছাড়াও আরো অনেক ধরণের তথ্য জানতে পারবেন। তাই মনোযোগ সহকারে শেষ পর্যন্ত পড়তে থাকুন।

গার্নিয়ার ক্রিম ব্যবহারের নিয়ম

গার্নিয়ার ক্রিমটা কিভাবে ব্যবহার করতে হবে এই সম্পর্কে ক্রিমের গায়ে পরিষ্কারভাবে লেখা রয়েছে। আপনি চাইলে সেই নিয়ম গুলি অনুসরণ করতে পারেন। অথবা আপনি আমাকে দেখানোর নিয়ম গুলো ব্যবহার করতে পারেন। তাহলে চলুন এখন আমরা এই ক্রিম ব্যবহারের নিয়ম সম্পর্কে জেনে নেই।

এই ক্রিমকে একদম পরিষ্কার মুখে ব্যবহার করতে হবে। তার জন্য সম্পূর্ণ মুখ খুব ভালো হবে পরিষ্কার পানি দিয়ে ধুয়ে নিতে হবে। আপনি যদি জানতে হলে হালকা কুসুম গরম পানি ব্যবহার করে মুখ ধুয়ে নিতে পারেন। পরিষ্কারভাবে ধুয়ে নেওয়া হয়ে গেলে আস্তে আস্তে কিছু কিছু করে ক্রিম নিয়ে সম্পূর্ণ সার্কুলার মোসনে গলার দিক থেকে আস্তে আস্তে উপরের দিকে লাগাতে হবে।
তবে সবথেকে ভাল হয় আপনি যদি রাতে ঘুমাতে যাওয়ার ২০ থেকে ৩০ মিনিট পড়বে এটা ব্যবহার করেন। এই সময়ে ব্যবহার করলে আপনার ত্বক সম্পূর্ণভাবে তিনটি শুষে নেওয়ার সময় পাবে। আর তা না হলে এই ক্রিমটি ত্বকের স্থানে পিলো কাভারেজেই লেগে থাকার বেশি সম্ভাবনা থাকবে।

গার্নিয়ার লাইট ক্রিম এর উপকারিতা

আমরা তো সকলেই ফর্সা হওয়ার জন্য গার্নিয়ার লাইট ক্রিম ব্যাবহার করে থাকি। এই ক্রিমটির উপকারিতা গুলো কি কি সেই সম্পর্কে একটু জেনেছেন কি। যদি আপনি এর উপকারিতা সম্পর্কে না জেনে থাকেন তাহলে এক্ষুনি পড়তে থাকুন। তাহলে চলুন এখন এই ক্রিমটির সকল উপকারিতা গুলো সম্পর্কে জেনে নেওয়া যাক।

এই ক্রিমটির উপকারিতা গুলো হলোঃ
  • ক্রিমটির কন্সিস্টেন্সি প্রায় অনেকটাই লাইট
  • খুব অল্প পরিমাণে ব্যাবহারের মাধ্যমেই ত্বক ময়েশ্চারাইজ থাকে
  • এই ক্রিমটি ব্যাবহারের পরে একটু হালকা লেমনের গন্ধ পাবেন। যেটা অনেকটাই ভালো লাগবে।
  • ত্বকের ডার্ক স্পটগুলো খুব সহজেই মুছে যায়।
  • ত্বকের বেশ উজ্জ্বল হয়ে যায়
  • এটি ব্যাবহারে খুব একটা বুঝা যায় না। হাল্কা তেলের মতো আস্তোরণ পরে থাকে।
  • এই ক্রিমের দাম ও খুব একটা বেশি না। অনেকটাই সাশ্রয়ী
  • খুব অল্প পরিমাণে ব্যাবহার করেও অনেক ভালো উপকার পাওয়া যায়
  • খুব অল্প পরিমাণে ব্যবহারের কারণে প্রায় ১ মাস ব্যাবহার করা যায় খুব সহজেই
  • এটি ব্যাবহারে ত্বকের কোন ব্রেক-আউট হবে না অথবা দেখা যাবে না

গার্নিয়ার লাইট ক্রিম এর দাম কত

আজকে আমাদের আলোচনার বিষয় হলো গার্নিয়ার লাইট ক্রিম। টি অনেক সুন্দর একটি ক্রিম। যেটি ব্যবহারের ফলে আপনার ত্বক উজ্জ্বল এবং স্থায়ীভাবে ফর্সা হবে। গার্নিয়ার লাইট ক্রিমটির দাম সম্পর্কে আমরা অনেকে প্রায় জানিনা। এখন আমরা গার্নিয়ার লাইট ক্রিম এর সম্পর্কে দাম জানবো।
একটি গার্নিয়ার লাইট ক্রিমের দাম বাংলাদেশে ১৮০ টাকা। এই ক্রিমটে প্রায় তিনটি কোয়ালিটি আপনি বাংলাদেশের যে কোন কসমেটিকসের দোকানে পেয়ে যাবেন। তবে এই গেমটির ক্রয় করার পূর্বে আপনাকে অবশ্যই অনেক বুঝে শুনে তারপরে ক্রয় করতে হবে।
গার্নিয়ার লাইট ক্রিম এর দাম কত
এই ক্রিমটি আপনার ত্বকের সাথে মানানসই হবে কিনা সেটি সম্পর্কে আপনাকে জানতে হবে। যদি আপনার না জেনে ব্যবহার করেন তাহলে আপনার ত্বকের ওপর বিরূপ প্রভাব ফেলতে পারে। আপনি যদি খুব অল্প পরিমাণে সাশ্রয়তে ব্যবহার করতে চান তাহলে আপনি ক্রিমটি ব্যবহার করতে পারেন।

গার্নিয়ার ডে ক্রিম এর উপকারিতা

আপনারা যারা যারা গার্নিয়ার ডে ক্রিম এর উপকারিতা গুলো সম্পর্কে জানতে চেয়েছেন চলুন আপনাদের সাথে আজকে আলোচনা করব গার্নিয়ার ডেকিন এর উপকারিতা গুলো সম্পর্কে। কারণে ক্রিমটি এখন প্রায় অনেক পরিমাণে ব্যবহৃত হচ্ছে। একেবারে অনেকগুলো উপকারিতা এবং গুণাগুণ রয়েছে সে সম্পর্কে আপনাদেরকে এখন আমরা জানাবো।

আপনি যদি এই ক্রিমটি একটি ময়েশ্চারাইজ ক্রিম হিসেবে টানা এক সপ্তাহ ব্যবহার করেন তাহলে আপনার ত্বকের বিভিন্ন কালো কালো স্পট কমে যাবে। ত্বক অনেক পরিমাণে উজ্জ্বল করে দেবে, যার ফলে আপনার ত্বকের উজ্জ্বলতা বৃদ্ধি পাবে।

এই গেমটির মধ্যে রয়েছে আপনার ত্বকের দাগ দূর করার মতো সকল ধরনের উপাদান। যা আপনার ত্বকের পিম্পলেসপট এর সাথে সাথে ডার্ক স্পট ও ডার্ক সার্কেল খুব সহজেই দূর করে দিবে। এবং আপনার ত্বককে সূর্যের কিরণ থেকে রক্ষা করবে। আপনি যদি একটি দীর্ঘস্থায়ী সুন্দর তো চান তাহলে আপনি এই ক্রিমটি ব্যবহার করতে পারেন।

এটি যেহেতু একটি ডে ক্রিম যার ফলে আপনি দিনে ব্যবহার করলে আপনার তো অনেক ময়েশ্চারাইজ থাকবে। তবে অবশ্যই আপনাকে এই পণ্যটি ক্রয় করার সময় আসল পণ্যটি বেছে ক্রয় করতে হবে। আর তা না হলে নকল পণ্যের কারণে আপনার ত্বক ক্ষতিগ্রস্ত হতে পারে। হলে ভালো হওয়ার থেকে খারাপই অনেক বেশি হবে।

গার্নিয়ার সাকুরা নাইট ক্রিম এর উপকারিতা

গানিয়ার সাগড়া নাইট ক্রিমের অনেকগুলো প্রায় উপকারিত রয়েছে। সেখান থেকে কিছু উপকারিতা গুলো সম্পর্কে আপনাদের সাথে এখনই আলোচনা করব। তাহলে চলুন এখন আমরা এই সম্পর্কে উপকারিতা গুলো জেনে নেই।
  • গার্নিয়ার সাকুরা নাইট ক্রিম ব্যবহার করলে আপনার ত্বক দীর্ঘস্থায়ী সুন্দর উজ্জ্বল এবং ফর্সা হবে।
  • এই ক্রিমটি ব্যবহারের ফলে এটি আপনার ত্বককে সূর্যের উজ্জ্বল রশ্মি হতে রক্ষা করবে।
  • আপনি যদি এই ক্রিমটি নিয়মিত ব্যবহার করেন তাহলে আপনার ত্বকে সুন্দর গোলাপী আভা তৈরি করতে অনেক সাহায্য করবে।
  • এটি আপনার স্কিনকে পিংকিস আনতে অনেক সহযোগিতা করবে।
  • এটি আপনার ত্বকের ডার্ক স্পট ও ডার্ক সার্কেল দূর করবে খুব সহজেই।
  • এটি খুব অল্প পরিমাণে ব্যাবহারের মাধ্যমেই আপনার ত্বক অনেক ময়েশ্চারাইজ হবে। আর তার সাথে সাথে ত্বক অনেক উজ্জ্বল করতে ও সহযোগিতা করবে।
আপনি যদি এই নাইট ক্রিম ব্যবহার করেন তাহলে আপনাকে অবশ্যই মনে রাখা উচিত। যে কোন নাইট ক্রিম এর ভেতরে প্রায় অনেক পরিমাণের রাসায়নিক পদার্থ ব্যবহার করা হয়ে থাকে। যার জন্য নাইট ক্রিম প্রায় অনেকের জন্য সর্বোপরি ক্ষতিকারক হয়ে পরে।

তবে আপনি যদি প্রাকৃতিক ভাবে তৈরি করা আগে থেকে উপাদানের তৈরি করা নাইট ক্রিম ব্যবহার করেন। তাহলে আপনার ত্বক কোনো রকম ক্ষতিগ্রস্ত না হয়ে বরং ত্বক হবে উজ্জ্বল সুন্দর গোলাপী। আশা করছি আপনাদেরকে সকল বিষয় সম্পর্কে বোঝাতে সক্ষম হয়েছি।

গার্নিয়ার নাইট ক্রিমের দাম কত?

গানিয়ার নাইট ক্রিমের আসল দাম কত সেই সম্পর্কে প্রায় অনেকে আমাদের কাছে জানতে চান। আপনাদের সাথে এই ক্রিমটি দাম কত সে সম্পর্কে এখন আলোচনা করব। তার সাথে সাথে এই গ্যারান্টি ব্যবহার করলে কি কি উপকার গুলো হবে সেটাও আলোচনা করা হবে স্বল্প পরিমাণে। তাহলে চলুন জেনে নেওয়া যাক।

একটি ১০০ গ্রাম ওজনের বাংলাদেশি গার্নিয়ার নাইট ক্রিমের দাম প্রায় ৮৫০ টাকা। তবে অনেক অনেক ক্ষেত্রে দাম কম বেশি হয়ে থাকে। কারণ বাজারের দাম তো আর সকল সময়ে এক পরিমাণে থাকে না। তবে আপনাকে সঠিক একটি ভালো ক্রিম নেওয়ার জন্য যাচাই করে ক্রিমটি ক্রয় করতে হবে।

গার্নিয়ার নাইট ক্রিম এর অপকারিতা

আমরা সকলে জানি একটি জিনিসের খারাপ থেকে এবং ভালো দিক দুটো জিনিসই থাকে। তেমনি গানিয়ার নাইট ক্রিমের ক্ষেত্রেও বিষয়টি কোন আলাদা বিষয় নয়। এরও কিছু উপকারী দিক এবং কিছু অপকারী দিক রয়েছে। আমরা ইতিপূর্বে গানিয়ার নাইট ক্রিম এর উপকারিতা গুলো সম্পর্কে জানতে পেরেছি। এখন আমরা সকলেই এই ক্রিমের অপকারিতা গুলো সম্পর্কে জানব।

যেহেতু খুব সহজে আপনার ত্বকের সুন্দর উজ্জ্বল এবং ভরসা করে তুলবে তাই এক্ষেত্রে কিছু ক্ষতিও করতে পারে সেগুলো হলো। আপনারা যারা প্রায় দীর্ঘদিন ধরে এই ক্রিমটি ব্যবহার করেন তাদের তথ্য উজ্জ্বল সুন্দর এবং ফর্সা দেখাবে। কিন্তু আপনি যদি ট্রেনটি ব্যবহার করা বাদ দিয়ে দেন তখন আপনার ত্বকে প্রায় বিভিন্ন ধরনের সমস্যা দেখা দিতে পারে।

ত্বকে এলার্জি দেখা দিতে পারে। র‍্যাশ বের হতে পারে। তবে আপনার যদি এনার্জি সমস্যা থেকে থাকে তাহলে এই ক্রিমটি ব্যবহার করলে আরো বেশি ক্ষতিগ্রস্ত হতে পারেন। আর আপনি যদি এই ক্রিমটি দীর্ঘদিন ব্যবহার করে ফেলেন তাহলে আপনার কোষের নিচ থেকে অনেকটাই ক্ষতিগ্রস্থ হতে পারে।

যার ফলে ত্বক যদি সূর্যের সংস্পর্শে চলে আসে তাহলে ত্বকটির বার্নিং সেন্সেশন বেড়ে গিয়ে ত্বকটি পুরে যেতে পারে। আবার অনেক সময় দেখা যায় ত্বকের লোমের সংখ্যা বেরে যেতে পারে। আবার ত্বকে ব্রণ সহ আরো নানা ধরণের সমস্যা দেখা দিতে পারে।

তাই আপনি যদি এই ক্রিমটি ব্যাবহার করেন তাহলে সকালে ঘুম থেকে উঠেই এই ক্রিমটি ফেসওয়াশ দিয়ে সকাল সকাল ভালো করে মুখ ধুয়ে ফেলুন। তা না হলে টকের লেগে থাকা ক্রিম সূর্যের আলোতে ত্বকের অনেক ক্ষতিগ্রস্ত করতে পারে। তাই পণ্যগুলো ব্যবহারের সময় অবশ্যই আপনাকে সতর্ক থাকতে হবে।

গার্নিয়ার সাকুরা নাইট ক্রিম

গার্নিয়ার সাকুরা নাইট ক্রিমটি ত্বকের জন্য প্রায় অনেক ভালো। আপনি যদি এই ক্রিমটি ব্যবহার করেন তাহলে আপনার ত্বক অনেক ভালো থাকবে। এই গেমটি ব্যবহারে আপনার ত্বকে স্কিন ভালো থাকার সাথে সাথেই আপনার টক অনেকটাই হোয়াইট হয়ে যাবে। আপনি যদি আপনার ত্বক উজ্জ্বল এবং ফর্সা করার সাথে সাথেই টক রিপেয়ার করতে চান তাহলে এই ক্রিমটি ব্যবহার করতে পারেন।

এই ক্রিমটি আপনি রাতে ব্যবহার করতে পারবেন। আপনি এ গারনিয়ার সাকুরা নাইট ক্রিমটে যেকোন কসমেটিক্সের দোকানে পেয়ে যাবেন। এই ক্রিমটির দাম সর্বোচ্চ ৮৫০ টাকা হতে পারে। গার্নিয়ার সাকুরা, ওয়েটিং এবং শ্রী রাম এই তিনটি ক্রিম একাধারে ডে ক্রিম, আবার নাইট ক্রিম হিসেবে অনেক কার্যকরী হওয়ার কারণে আপনি ব্যবহার করতে পারবেন।

এই গার্নিয়ার সাকুরা ক্রিমটি 500 মিলিগ্রাম এর পেয়ে যাবেন খুব সহজেই। এতে আপনি যদি চান তাহলে যে কোন কসমেটিকসের দোকানে খুব সহজেই পেয়ে যাবেন। তবে এই ক্রিমটা কেনার আগে অবশ্যই আপনাকে যাচাই-বাছাই করে আসল ক্রিম কে ক্রয় করতে হবে। কারণ এখন বাজারে প্রায় অনেক নকল ক্রিম চলে এসেছে। যার কারণে নকল ক্রিমটি ব্যবহারের জন্য আপনার ত্বক বিপর্যস্ত হতে পারে।

গার্নিয়ার ফেসওয়াশ এর দাম কত

বাংলাদেশের বাজারে বিভিন্ন ধরনের গার্নিয়ার ফেসওয়াশ পাওয়া যায়। আর এই বিভিন্ন ধরনের ফেসওয়াশ এর মূল্য বিভিন্ন ধরনের হয়ে থাকে। আপনারা যারা গার্নিয়ার ফেসওয়াশ এর দাম সম্পর্কে জানতে চান তাদের তাদের জন্য আজকের এই আলোচনা। তাহলে চলুন এখন এই ফেসওয়াস কতটুকু ওজনের এবং কেমন দাম সে সম্পর্কে জেনে নেওয়া যাক।

ফেসওয়াসের নাম

ওজন

মূল্য (টাকা)

Garnier vitamin c face wash

১০০ গ্রাম

৩৯০ টাকা

Garnier Men Acno Fight (Indian)

৫০ গ্রাম

১৯০ টাকা

Garnier Men Acno Fight (Indian)

৫০ গ্রাম

১৪০ টাকা - ১৬০ টাকা 

Garniere Men Oil Clear Face Wash (Indian)

১০০ গ্রাম

প্রায় ৪৫০ টাকা

Face Refreshment Thailand product Face wash for male/female

১০০ গ্রাম

৪৬৫ টাকা

Gmarnierskin Naturals Ligmht Complete facewas

১০০ গ্রাম

১৮০ টাকা

Garnier pure active Neem face wash Bd

৫০ গ্রাম

১২৫ টাকা

অনেক সময় এই ফেসওয়াস এর দাম কম বা বেশি হতে পারে। তবে আপনাকে বাজার যাচাই-বাছাই করে আসল প্রোডাক্ট কিনতে হবে। তার সাথে এটিও খেয়াল রাখতে হবে যেন সঠিক দামে আপনি কিনতে পারেন। তার জন্য আমরা আপনাকে সকল ফেসওয়াসের দামের আইডিয়া দিয়ে দিলাম।

গার্নিয়ার লাইট ক্রিম সম্পর্কে সাধারণ জিজ্ঞাসা (FAQ)

প্রশ্নঃ গার্নিয়ার ডে ক্রিম এর দাম কত?
উত্তরঃ গার্নিয়ার ডে ক্রিমটির যেটির ওজন ১৮ গ্রাম সেটির দাম প্রায় ১৩০ টাকা।

প্রশ্নঃ নাইট ক্রিম কোনটি ভালো?
উত্তরঃ ব্রান্ডের নাইট ক্রিমের ক্ষেত্রে পন্ডস, নিভিয়া, জিয়াওলি, 4k প্লাস, গার্নিয়ার এই সকল নাইট ক্রিমগুলো ব্যাবহার করতে পারেন।

প্রশ্নঃ গার্নিয়ার ডার্ক স্পট সংশোধক কাজ করতে কত সময় লাগে?
উত্তরঃ অনেক ভালো মানের ক্রিম ব্যাবহারের মাধ্যমে ৭ দিনের মধ্যেই আপনি ফলাফল পেতে শুরু করবেন।
 
প্রশ্নঃ ফর্সা হওয়ার ক্রিম এর নাম কি?
উত্তরঃ ফর্সা হওয়ার জন্য বিভিন্ন ক্রিম রয়েছে। যেমনঃ
  • Whitening Moisturizing Facial Cream 
  • Bioaqua Pink Cherry Whitening cream
  • International White Tone Soft And Smooth Face Cream
  • FAIRLITE Whitening & Melasma Cream
  • Paxmoly Doctor Whitening Cream
  • Whitening Moisturizing Facia

লেখকের মন্তব্য

আজকে আমাদের এই আর্টিকেলের প্রধান আলোচনার বিষয় ছিলো গার্নিয়ার লাইট ক্রিম এর দাম কত সেই সম্পর্কে। আশা করছি আপনি সম্পূর্ণ আর্টিকেলটি মনোযোগ সহকারে পড়ে উক্ত বিষয় সম্পর্কে বিস্তারিত আলোচনা বুঝতে পেরেছেন। এই রকম তথ্যবহুল আর্টিকেল প্রতিদিন ফ্রীতে পড়তে আমাদের সাথেই থাকুন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url