মেয়েরা কিভাবে ছেলেদের প্রেমে পড়ে বিস্তারিত জেনে নিন

প্রথমত আপনি একজন মেয়ের প্রেমে পড়েছেন কিন্তু মেয়েটাকে কিভাবে ভালোবাসার কথা বলবেন বুঝতে পারছেন না। এছাড়াও আপনার মনে হচ্ছে আমি কি মেয়েটাকে শুধু একাই ভালোবাসি না মেয়েটাও আমাকে ভালবাসে। কিন্তু এ বিষয়গুলো কিভাবে আপনি জানতে পারবেন সে বিষয়ে আপনার কোন আইডিয়া নেই। তাহলে এই সম্পূর্ণ পোস্টটি আপনার জন্য। এই সম্পূর্ণ পোস্টটি জুড়ে আমি মেয়েরা কিভাবে ছেলেদের প্রেমে পড়ে এবং মেয়েরা কিভাবে ভালোবাসা প্রকাশ করে তা নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করব।
মেয়েরা কিভাবে ছেলেদের প্রেমে পড়ে বিস্তারিত জেনে নিন
সূচিপত্রঃতাই আপনি যদি জানতে চান যে আপনার পছন্দের মানুষকে শুধু আপনি ভালোবাসেন। না আপনার পছন্দের মানুষ আপনাকে ভালোবাসে। এই সমস্ত বিষয়ে সম্পূর্ণ জানতে পোস্টটি মনোযোগ সহকারে পড়তে থাকুন।

ভূমিকা।মেয়েরা কিভাবে ছেলেদের প্রেমে পড়ে

দেখেন আমরা সকলেই জানি যে, একজন ভদ্র এবং অধিক গুন সম্পন্ন মহিলা কখনোই খুবই তাড়াতাড়ি আপনার কাছে তার ভালোবাসা প্রকাশ করে না। সে ক্ষেত্রে আপনি একজন মেয়েকে পছন্দ করেন কিন্তু আপনি জানেন না আদেও সেই মেয়েটি আপনাকে পছন্দ করে। না শুধুমাত্র এটি আপনার একতরফা ভালোবাসা। কিন্তু আপনি এ বিষয়গুলো কিভাবে জানবেন তার সঠিক ব্যাখ্যা কোথাও খুঁজে পাচ্ছেন না। আর আপনাদের সঠিক তথ্য প্রদান করাই আমাদের মূল উদ্দেশ্য।
তাই আপনাদের সুবিধার খাতিরে এই সম্পন্ন পোস্টটি জুড়ে আমি মেয়েরা কিভাবে ছেলেদের প্রেমে পড়ে তা নিয়ে বিস্তারিত ভাবে আলোচনা করব। এই সম্পূর্ণ পোস্টটি পড়লে আশা করি আপনি মেয়েরা কি কি আকার ইঙ্গিতে আপনাকে ভালোবেসে তা প্রকাশ করতে চাচ্ছে এবং আরো বিভিন্ন উপায় সম্পর্কে সঠিক তথ্য পেয়ে যাবেন। তাই আমাদের সাথেই থাকুন। চলুন দেরি না করে শুরু করা যাক।

মেয়েরা কিভাবে ছেলেদের প্রেমে পড়ে

আমি নিচে মেয়েরা কিভাবে ছেলেদের প্রেমে পড়ে তার পাঁচটি কারণ তুলে ধরছি। আশা করি আপনি কারণ গুলো দেখে সম্পূর্ণ বিষয় সম্পর্কে জানতে পারবেন।
  1. অপলক চেয়ে থাকা
  2. কোন মজার কথায় প্রচন্ড খুশি হওয়া
  3. অকারনে ছোঁয়া
  4. চুল নিয়ে খেলা
  5. এবং কাছে আসার অজুহাত
আমি উপরে পাঁচটি কারণ তুলে ধরেছি। আমি নিচে পাঁচটি কারণ সম্পর্কে বিস্তারিতভাবে তুলে ধরার চেষ্টা করব। তাই আমাদের সাথেই থাকুন।

অপলক চেয়ে থাকা

প্রথমত আপনি যদি দেখতে পান প্রায় বেশ কয়েকদিন ধরে একটি মেয়ে আপনার দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে এবং আপনি এটি প্রায় প্রতিনিয়ত খেয়াল করে যাচ্ছেন। এছাড়াও আপনি দেখছেন মেয়েটা আপনার দিকে এমন অবলুপ দৃষ্টিতে তাকিয়ে আছে যে, মেয়েটাকে পাশে থেকে কেউ ডাকলে তবুও মেয়েটা খেয়াল করছে না। যদি আপনি এরকম ব্যাপার বেশ কয়েকদিন ধরে খেয়াল করেন তাহলে আপনি অবশ্যই ধরে নেবেন যে, মেয়েটা আপনাকে পছন্দ করে এবং মেয়েটা আপনার প্রেমে পাগল হয়ে পড়েছে।

মূলত একজন মেয়ের প্রেমে পড়ার প্রথম লক্ষণ হতে পারে এটি। তাই আপনি যদি এই লক্ষণটি আপনার কোন ফ্রেন্ড অথবা কোন মেয়ের মধ্যে দেখতে পান তাহলে ভেবে নিবেন মেয়েটি আপনাকে পছন্দ করে এবং আপনার অজান্তেই মেয়েটি আপনাকে নিয়ে অনেক স্বপ্ন দেখছে। চলুন এবার দ্বিতীয় উপায় জেনে নেওয়া যাক।

কোন মজার কথায় প্রচন্ড খুশি হওয়া

আপনি দ্বিতীয়ত খেয়াল করবেন যে, আপনি কয়েকজনকে নিয়ে একসাথে হয়ে একটি মজার গল্প করছেন। আপনি একটি মজার গল্প বললেন তখন আপনি খেয়াল করবেন আপনার গল্পটি শুনে মেয়েটি প্রচন্ড পরিমানে খুশি হয়ে গেল হঠাৎ করে। এক কথায় অন্যান্য মেয়েদের থেকে অথবা আপনার অন্যান্য বন্ধুদের থেকে একটু বেশি পরিমাণেই খুশি হয়ে হাসা শুরু করল এবং আপনার দিকে খুব গভীর দৃষ্টিতে দেখছে। তাহলে আপনাকে বুঝে নিতে হবে মেয়েটা আপনাকে পছন্দ করে এবং মেয়েটা আপনাকে ভালবাসতে শুরু করেছে।

অকারণে ছোঁয়া

তৃতীয়ত আপনি খেয়াল করবেন আপনার অন্যান্য মেয়ে বন্ধুর মধ্যে থেকে সেই মেয়েটি কোন কারনে না কারণে অর্থাৎ অকারণে আপনাকে ছুইতে চাচ্ছে। এছাড়াও কোন কারন ছাড়াই আপনার গায়ে হাত লাগিয়ে দিচ্ছে এবং পরবর্তীতে মুচকি হেসে আপনাকে সরিও বলছে। তাহলে আপনি বুঝে নিবেন যে মেয়েটার আপনাকে ছোঁয়ার প্রবল ইচ্ছা রয়েছে। অর্থাৎ মেয়েটা আপনাকে প্রচন্ড পরিমাণে পছন্দ করে এবং মেয়েটি আপনার ভালোবাসার জন্য পাগল। যার কারণে বারবার অকারণে আপনাকে ছুইতে চেষ্টা করছে।

চুল নিয়ে খেলা

আপনি যদি বেশ কয়েকদিন ধরে খেয়াল করেন মেয়েটা আপনার সাথে বসে থাকার সময় আপনার দিকে তাকিয়ে আপনার মাথার চুল তার আঙ্গুলে পেছাচ্ছে অথবা আপনার মাথার চুল ধরে আলতো করে টানছে তাহলে আপনাকে বুঝে নিতে হবে মেয়েটি সত্যি আপনাকে পছন্দ করে এবং মেয়েটি অপেক্ষায় আছে আপনি কখন তাকে ভালোবাসার কথাটা বলবেন। তাহলে আশা করি আপনি বুঝতে পেরেছেন।

কাছে আসার অজুহাত

সর্বশেষ কারণটি হচ্ছে কাছে আসার অজুহাত। অর্থাৎ আপনি দেখছেন মেয়েটি বারবার যেকোনো অজুহাতে আপনাকে দেখা করার কথা বলছে যাতে করে মেয়েটি আপনার কাছে আসতে পারে। এছাড়াও খুবই ছোট ছোট কারণে মেয়েটি আপনাকে দেখা করতে বলছে এবং আপনি দেখা করলে সব সময় আপনার কাছে থাকার চেষ্টা করছে ও আপনাকে ছোঁয়ার চেষ্টা করছে। যদি কারণ গুলো দেখতে পান তাহলে আপনি বুঝে নেবেন মেয়েটির মনে আপনার জন্য প্রবল ভালোবাসা রয়েছে এবং মেয়েটি আপনার জন্য পাগল।

মেয়েরা কিভাবে ভালোবাসা প্রকাশ করে

আমি নিচে মেয়েরা কিভাবে ভালোবাসা প্রকাশ করে তার ৮টি কারণ তুলে ধরছি। আশা করি আপনি বিষয়গুলো দেখে সমস্ত কিছু বুঝে যাবেন।
  1. জেলাস
  2. আপনার প্রশংসা করা
  3. কেয়ারিং
  4. খুশি খুশি ভাব
  5. আপনার খোঁজ না পেলে দুশ্চিন্তা করা
  6. দুঃসাহস
  7. বিপদে পাশে থাকা
  8. আপনার ক্যারিয়ার সম্পর্কে সচেতনতা
আমি উপরে বেশ কয়েকটি কারণ তুলে ধরেছি, আমি নিচে সেই কারণগুলো বিস্তারিতভাবে ব্যাখ্যা করার চেষ্টা করব। তাই কারণগুলো সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের সাথেই থাকুন।

জেলাস

প্রথমত আপনি যদি অন্য কোন মেয়ের সাথে দীর্ঘক্ষণ যাবৎ ধরে হেসে হেসে কথা বলেন তাহলে আপনি মেয়েটার দিকে তাকালে বুঝতে পারবেন মেয়েটা আপনি অন্য মেয়ের সাথে কথা বলার জন্য অস্বস্তি অনুভব করছে। আরে অস্বস্তিটা আপনি মেয়েটার চোখমুখে দেখতে পাবেন এবং মেয়েটার হাসিমুখী মুখ হঠাৎ করেই খারাপ হয়ে যাবে। এর পরবর্তীতে আপনি যে মেয়েটির সাথে কথা বলছেন ওই মেয়েটির থেকেও নিজেকে বেশি সুন্দর দেখানোর চেষ্টা করবে এবং ওই মেয়েটির ওপর বিরক্তিকর দৃষ্টিতে তাকাবে।
আপনি যদি এই কারণগুলো কোন মেয়ের মধ্যে দেখতে পান তাহলে আপনি বুঝে নিবেন আপনার জন্য মেয়েটির মনে ভালোবাসা রয়েছে এবং মেয়েটি সেই ভালোবাসাটা প্রকাশ করতে পারছে না।

আপনার প্রশংসা করা

আপনি যদি লক্ষ্য করেন একটি মেয়ে আপনার যে বিশেষ গুণগুলো রয়েছে সেই সেই গুণগুলোর বিশেষভাবে প্রশংসা করছে এবং আপনার মধ্যে কি কি দোষ রয়েছে সেইগুলো খুঁজে বের করার চেষ্টা করছে তাহলে আপনি অবশ্যই ধরে নেবেন মেয়েটার মনের মধ্যে আপনার জন্য ভালোবাসা রয়েছে। এছাড়াও মেয়েটি শুধুমাত্র আপনার যেই ভালো গুণগুলো রয়েছে সেগুলোই দেখে প্রশংসা করবে।
অর্থাৎ অন্যান্য মেয়ের মত বাড়িয়ে বাড়িয়ে প্রশংসা করতে যাবে না। তার কারণ যখন একটি মেয়ে একটি ছেলেকে ভালবাসতে শুরু করে তখন মেয়েটি তার জীবনের সবচেয়ে প্রিয় আদর্শ হিসেবে বসিয়ে ফেলে। এছাড়াও আপনি দেখতে পাচ্ছেন যে, একটি মেয়ে আপনার খারাপ কাজ গুলো দেখে কষ্ট পাচ্ছে অথবা রাগ করছে এবং আপনার সেই খারাপ কাজগুলোকে শোধরানোর চেষ্টা করছে।

তাহলে আপনি ভেবে নিবেন মেয়েটা আপনাকে প্রচন্ড পরিমাণে ভালোবাসে। আর মেয়েটি শুধুমাত্র তার মনের ভাব প্রকাশ করতে পারছে না এবং আপনার মুখ থেকে ভালোবাসার কথা শোনার জন্য অপেক্ষা করছে। তাহলে আশা করি আপনি বিষয়টি বুঝতে পেরেছেন।

কেয়ারিং

ধরেন আপনার জীবনে এমন একটি মেয়ে আছে যে আপনার অনেক কেয়ার করে। যেমন,
  • আপনাকে বলে একদম বাইরে ঘোরাফেরা করবে না
  • খারাপ বন্ধুদের সাথে মেলামেশা করবে না।
  • একদম বাজে খাবার খাবে না।
  • বলবে তোমার মন আজকে কি খুব খারাপ।
  • তোমার বাসার খবর নিবে, তারা কেমন আছেন ইত্যাদি।
  • তারপরে মেয়ে তোমাকে তোমার ভুলগুলো ধরিয়ে দিবে।
  • তোমার একটু কিছু হলে পাগলের মত আচরণ করবে।
  • তোমার কষ্ট একটুও সহ্য করতে পারবেনা।
এক কথায় বুঝাইতে গেলে মেয়েটি সবসময় আপনার খেয়াল রাখবে তাহলে আপনি বুঝে নেবেন মেয়েটি সত্যিই আপনাকে অনেক ভালোবাসে। তার কারণ যখন একটি মেয়ে একটি ছেলেকে ভালবাসতে শুরু করে তখন মেয়েটি ছেলেটির সব সময় খেয়াল রাখে। ঠিক তেমন খেয়াল রাখে যেমন একটি সন্তানকে তার মা খেয়াল রাখে। অর্থাৎ, আপনার যদি একটু কষ্ট হয় তাহলে মেয়েটি সহ্য করতে পারেনা কোনভাবে।

তোমার কোন সমস্যা হলে মেয়েটা অস্থির হয়ে পড়ে এবং সবসময় আপনার কেয়ার করে। তাহলে আপনি বুঝে নিবেন মেয়েটি আপনাকে প্রচন্ড পরিমাণে ভালোবাসে কিন্তু তার ভালোবাসাটা প্রকাশ করতে পারছে না। আর মনে মনে ভাবছে যে, আমি ছেলেটার এত খেয়াল রাখছি এত কেয়ার করছি ছেলেটা কি কিছুই বুঝতে পারছে না। ছেলেটা কি এতই বোকা। সে কি জানে না যে মেয়েরা কখনো আগে ভালোবাসা প্রকাশ করে না।

তারা ছেলেদের মুখ থেকে ভালোবাসার কথা শুনতে চাই। তাই আমার মতে এরকম মেয়েকে আপনি খুঁজে পেলে নির্দ্বিধায় তাকে ভালোবাসার কথা বলে দিন। তার কারণ একটি মেয়ে যদি সত্যি আপনাকে ভালোবাসে তাহলে কোনদিন আপনার আগে তার ভালোবাসা প্রকাশ করবে না। তাহলে আশা করি আপনি বুঝে গেছেন।

খুশি খুশি ভাব

আপনি হয়তো জানেন না যে, যখন প্রথম একটি মেয়ে একটি ছেলেকে সত্যিকারের ভালোবাসে তখন মেয়েটির মধ্যে খুশি অথবা আনন্দ প্রচুর পরিমাণে প্রকাশ পায়। অর্থাৎ, মেয়েটি নিজেই নিজের খেয়াল রাখতে শুরু করে যেমন,,
  • সুন্দর সুন্দর ড্রেসাপ
  • সবসময় নিজেকে সুন্দর রাখা
  • নিজেকে সুন্দর এবং এট্রাক্টিভ দেখতে যা করার দরকার সব করা
  • এছাড়াও মেয়ের চেহারার মধ্যে একটি আলাদা ধরনের খুশি থাকা
  • এবং কোন সমস্যা হলে আপনার কাছে সাহায্য চাওয়া ইত্যাদি
বিষয়গুলো যদি আপনি লক্ষ্য করেন তাহলে আপনি বুঝে নেবেন মেয়েটি আপনাকে ভালবাসতে শুরু করে ফেলেছে। এছাড়াও মেয়েটি তার পরিবারের সমস্যা এমন ভাবে উপস্থাপন করে আপনার কাছে সাহায্য চাইবে যাতে করে আপনি বুঝতেও পারবেন না যে, মেয়েটি আসলে বাড়ির লোকের জন্য সাহায্য চাইছে। তাই পরিশেষে বলা যায় যে, হঠাৎ করে মেয়ের মধ্যে উপরে দেখানো কারণগুলি প্রকাশ পেলে আপনি ধরে নিবেন মেয়েটি আপনাকে ভালবাসতে শুরু করেছে।

আপনার খোঁজ না পেলে দুশ্চিন্তা করা

আপনি যদি লক্ষ করেন যে একটি মেয়ে আপনাকে ভালোবাসে কিন্তু তার ভালোবাসাটা আপনার কাছে প্রকাশ করছে না। তাহলে আপনি তার একটি পরীক্ষা নিতে পারেন। অর্থাৎ, আপনি সেই মেয়েটির থেকে দিন কয়েকের জন্য দূরে চলে যান। এক কথায় আপনি এমন ভাবে দূরে চলে যাবেন যাতে করে মেয়েটি কোনভাবে আপনাকে দেখতে না পায় এবং আপনার কোন খোঁজ না পাই। এর পরবর্তীতে যখন দুই তিন দিন হয়ে যাবে কিন্তু কোন ভাবেই মেয়েটি আপনার খোঁজ পাবে না তখন মেয়েটি পাগলের মত আপনার বন্ধুদের কাছে গিয়ে আপনার খোঁজ করতে শুরু করবে।

এর পরবর্তীতে আপনি বন্ধুদের মাধ্যমে জানতে পারবেন যে, এটি আপনার খোঁজ করছে এবং মেয়েটির মুখে বিষন্নতার ভাব দেখা দিচ্ছে। যখন এই বিষয়গুলো আপনি শুনবেন তার পরবর্তীতে আপনি মেয়েটির কাছে চলে যান এবং মেয়েটিকে জিজ্ঞেস করুন সে আপনার খোঁজ করছিল কেন। এর পরবর্তীতে মেয়েটি লজ্জা পেয়ে আপনার থেকে দূরে যাবে এবং আপনাকে জিজ্ঞেস করতে পারে যে আপনার খোঁজ নেওয়াটা কি অপরাধ।

এ বিষয়গুলো প্রকাশ পেলে অবশ্যই আপনি বুঝে নেবেন যে তাকে সত্যিকারের ভালোবাসে। তখন দেরি না করে মেয়েটিকে আপনার ভালোবাসার কথা প্রকাশ করে দিন।

দুঃসাহস

আমরা সকলেই জানি যে ভালোবাসা মানুষের মধ্যে একটি অসাধারন দুঃসাহস এনে দেয়। অর্থাৎ মেয়েরা যখন একটি ছেলেকে ভালোবেসে ফেলে সে দিক দিয়ে অনেক দুঃসাহসী হয়ে ওঠে। এক কথায় যদি মেয়েটা আপনাকে ভালোবেসে থাকে তাহলে আপনার যে কোন সমা সাথে সাহায্য করার জন্য প্রস্তুত হয়ে থাকে। তবে আপনি যেদিন তাকে আপনার ভালোবাসার কথা জানাবেন সেদিন মেয়েটিও নিশ্চিত হয়ে যাবে যে তার মত আপনিও তাকে ভালবাসেন। তখন সাধারণত মেয়ের সাহস কমতে থাকবে এবং মেয়েটি আপনাকে গার্জিয়ান এর মত ভাবতে শুরু করবে।

বিপদে পাশে থাকা

আপনাকে যদি কোন মেয়ে ভালবেসে থাকে তাহলে, আপনার যে কোন সমস্যা অথবা আঘাতে মেয়েটি আপনার চেয়ে বিচলিত হয়ে যাবে। তবে সরাসরি তার কষ্টটা আপনার সামনে প্রকাশ করবে না কিন্তু আপনি যখন মেয়েটির মুখের দিকে তাকাবেন তখন বুঝতে পারবেন মেয়েটি আপনার আঘাতে কতটা উদ্বিগ্ন। এক কথায় বলতে গেলে মেয়েটি আপনার সমস্ত বিপদে পাশে থাকবে এবং আপনার যত্ন নেবে। আপনার কষ্টগুলো ভাগ করে নেবে এবং আপনাকে সান্তনা প্রদান করবে। এই বিষয়গুলো যদি আপনি কোন মেয়ের মধ্যে দেখতে পান তাহলে বুঝে নিবেন মেয়েটি আপনাকে সত্যিকারের ভালোবাসে।

আপনার ক্যারিয়ার সম্পর্কে সচেতনতা

যদি একটি মেয়ে আপনাকে ভালোবেসে থাকে তাহলে অবশ্যই জিজ্ঞেস করবে যে, আপনি বড় হয়ে কি হতে চান , আপনার পরীক্ষার প্রিপারেশন কেমন এবং আপনার ভবিষ্যৎ পরিকল্পনাগুলো কি কি ইত্যাদি জানার চেষ্টা করবে। তবে আপনি যতদিন তাকে ভালোবাসার কথা না বলবেন ততদিন অবধি মেয়েটি সরাসরি আপনাকে এই বিষয়গুলো সম্পর্কে নাও জিজ্ঞেস করতে পারে। অর্থাৎ আপনার বন্ধুদের সাহায্য নিয়ে সেই বিষয়গুলো জেনে নিতে পারে।

এছাড়াও মেয়েটি আপনাকে ভালোবেসে থাকলে আপনি কোন বিষয়ে বেশি পারদর্শী সেই বিষয়ে আপনার থেকে নোট চাইবে। তবে আপনি খেয়াল রাখবেন যে, আপনার থেকে আরো ভালো ভালো ছাত্র থাকার পরেও সেই শুধুমাত্র আপনার কাছেই নোট চাইছে তাহলে অবশ্যই মেয়েটি আপনাকে পছন্দ করে। অন্যান্য মেয়ের মত আপনার নাম্বার বেশি পাওয়াতে মেয়েটি মন খারাপ করবে না। বরং মেয়েটি আপনার বেশি নাম্বার পাওয়াতে প্রচন্ড পরিমাণে খুশি এবং গর্ববোধ করবে। এছাড়াও আপনাকে উৎসাহ দিতে থাকবে যাতে করে আপনি এর থেকে ভালো রেজাল্ট করতে পারেন।

এছাড়াও মেয়েটি সবসময় আপনাকে সঠিক চিন্তা করতে শেখাবে এবং খারাপ বিষয়গুলো থেকে দূরে থাকতে বলবে। আর আপনার ক্যারিয়ার বিষয়ে সবসময় খেয়াল রাখবে এবং আপনি দুঃখ পেলে সেও দুঃখ পাবে এবং আপনার খুশিতে মেয়েটি অনেক খুশি হবে। এই লক্ষণ গুলো যদি কোন মেয়ের মধ্যে দেখতে পান তাহলে আপনি ভেবে নিবেন যে মেয়েটি আপনাকে প্রচন্ড পরিমাণে ভালোবাসে। আর তাই এটি জানা মাত্রই আর দেরি না করে মেয়েটিকে আপনার ভালোবাসার কথা বলে দিবেন।

মেয়েরা ছেলেদের কি দেখে ক্রাশ খায়

প্রথমত

একটি মেয়ে দেখে একটি ছেলের পরিষ্কার পরিচ্ছন্নতা। তার কারণ বেশিরভাগ মেয়েই পরিষ্কার পরিচ্ছন্ন ছেলেদের পছন্দ করে। এক কথায় যেই ছেলে যত পরিষ্কার এবং অ্যাট্রাক্টিভ মেয়েরা তার ওপর তত বেশি আকৃষ্ট হয়ে পড়তে শুরু করে। মেয়েরা এমন একটি ছেলেকে পছন্দ করে যে ছেলেটি পরি পার্টি হয়ে থাকতে পছন্দ করে তাদের। এছাড়াও ছেলেরা পড়ে আছে, কি টি শার্ট পড়ে আছে এবং কি প্যান্ট পড়ে আছে ইত্যাদি। অর্থাৎ একটি মেয়ে যখন একটি ছেলের দিক তাকিয়ে তার পরিষ্কার পরিচ্ছন্নতা এবং পরিপাটি দেখে তখন মেয়েটি ছেলেটির উপর আকৃষ্ট হয়ে পড়ে।

দ্বিতীয়ত

মেয়েরা এমন ছেলেকে পছন্দ করে যে ছেলেটি মেয়েটির ভালোভাবে যত্ন নিতে পারে এবং ছেলেটি অনেক বিশ্বাসী হয়। অর্থাৎ যে ছেলেটি যত বেশি বিশ্বাসী হয় মেয়েরা ঠিক তত বেশি পছন্দ করে। এছাড়াও মেয়েরা পছন্দ করে এমন ছেলে যে ছেলে মেয়েটার সাথে সবসময় কথা বলতে পারবে সব সময় তার খেয়াল রাখতে পারবে, তার পছন্দ এবং অপছন্দ চিন্তা করবে এবং মেয়েটির সাথে সুন্দর ব্যবহার করবে।

এছাড়াও মেয়েরা এমন ছেলে বেশি পছন্দ করে যে ছেলেগুলো মেয়েদের খুব ভালো হাসাতে পারে। অর্থাৎ, প্রত্যেক মেয়ে চাই যে তার খারাপ সময়ে এমন একজন থাকুক যে তার সব দুঃখ কষ্ট কে ভুলিয়ে দিবে এবং তার মুখে হাসি ফোটাবে। মেয়েরা সবসময় পছন্দ করে এমন ছেলে যে ছেলেরা সাধারণত মেয়েদের সম্মান করে। অর্থাৎ উপযুক্ত সম্মান দিতে শিখলেই মেয়ে আপনাকে পছন্দ করবে।

তৃতীয়ত

মেয়েরা একটি ছেলেকে পছন্দ করার আগে প্রথমেই দেখে ছেলেটার বিশ্বাস। অর্থাৎ মেয়েটি যে ছেলেটির সাথে থাকতে চাই সে আগেও মেয়েটির সাথে থাকবে না ছেড়ে চলে যাবে। তাই একটি ছেলের বিশ্বাস খুবই গুরুত্বপূর্ণ। কথা আপনি যদি একটি মেয়ের বিশ্বাসের যোগ্য হয়ে উঠতে পারেন তাহলে অবশ্যই মেয়েটি আপনাকে পছন্দ করবে। কিন্তু আপনি যদি মেয়েটির বিশ্বাস ভেঙ্গে ফেলেন তাহলে মেয়েটি আপনার থেকে সবসময় দূরে থাকবে।

চতুর্থ

মেয়েরা সাধারণত একটি ছেলেকে পছন্দ করে তার কথা বলার ধরণ এবং বডি ল্যাঙ্গুয়েজ এর জন্য। তার কারণ একটি মেয়ে কখনোই একটি খারাপ পারসোনালিটির ছেলেকে পছন্দ করবে না। এক কথায় বলতে গেলে একটি মেয়ে শুধুমাত্র বডি ল্যাঙ্গুয়েজ দেখেই ছেলের চরিত্র যাচাই করে থাকে। তার কারণ মেয়েটি দেখে একটি ছেলে কথা বলছে তার কথা বলার ধরন কেমন এবং তার বডি ল্যাঙ্গুয়েজ কি প্রকৃতির এবং তার পার্সোনালিটি কেমন ইত্যাদি দেখে।

পঞ্চম

মেয়েরা সাধারণত ছেলেদের তাকানোর ভঙ্গি দেখে পছন্দ করে থাকে। অর্থাৎ আপনি যদি একটি মেয়ের দিকে ভালো ভঙ্গিতে তাকান তাহলে অবশ্যই মেয়েটি আপনার ওপর আকৃষ্ট হয়ে পড়বে। কিন্তু আপনি যদি একটি মেয়ের দিকে খারাপ ভঙ্গিতে তাকান তাহলে অবশ্যই মেয়েটি অস্বস্তি অনুভব করবে। তার কারণ ছেলেদের তাকানোর মেয়েরা তাদের চরিত্র বিচার করে। ছেলেটি কেমন এবং তার চরিত্র কেমন।

ষষ্ঠ

ছয় নাম্বারে একটি মেয়ে সাধারণত প্রথম দেখায় একটি ছেলের পোশাক দেখে অথবা পোশাকের ধরন দেখে বিবেচনা করে। তার কারণ মানুষের পোশাক বলে দেয় মানুষের ব্যক্তিত্বের ধরন। অর্থাৎ প্রথম দেখায় একটি মেয়ে খেয়াল করে যে, একটি ছেলের পরিধানে কি কি পোশাক রয়েছে এবং সে খারাপ পোশাক অথবা উশৃংখল কোন পোশাক পড়ে আছে কিনা। তার কারণ খারাপ এবং উশৃংখল পোশাক পরা ছেলেদের কোনদিন মেয়েরা পছন্দ করে না।

শেষ কথা।মেয়েরা কিভাবে ছেলেদের প্রেমে পড়ে

এই সম্পূর্ণ পোস্টটি জুড়ে আমি মেয়েরা কিভাবে ছেলেদের প্রেমে পড়ে তা নিয়ে বিস্তারিতভাবে আলোচনা করার চেষ্টা করেছি। আশা করি সম্পূর্ণ পোস্টটি মনোযোগ সহকারে পড়ে আপনি আপনার মূল্যবান তথ্যটি পেয়ে গেছেন এবং আপনার মনে যতো প্রশ্ন ছিল সব প্রশ্নগুলা সম্পর্কে সঠিক তথ্য পেয়ে গেছেন। এই সম্পূর্ণ পোস্টটি পড়ার পর যদি আপনার ভালো লেগে থাকে তাহলে অবশ্যই বন্ধুদের মাঝে শেয়ার করুন এবং নিত্য প্রয়োজনীয় বিভিন্ন তথ্য পেতে ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন ধন্যবাদ।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

অর্ডিনারি আইটির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url